কর্ম
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত ২৬-০৪-২০২৪

এ বিশ্ব ভুবনে মানুষ ঘুরে বেড়ায় কর্মের তরে,
খাদ্যের অন্বেষনে বাঁিচবার তরে।
মানুষ যদি মরে যায় রেখে যায় কর্ম
আল্লাহকে পেতে হলে, গ্রহন কর ইসলাম ধর্ম।
তার সাথে মেনে নাও আল্লাহর রাসুলকে
পথের দিশারী তিনি দেখিয়েছেন মোদের সঠিক সত্য পথ।
আল্লাহর বাণী কুরআন খানি রাখ অন্তরে ভরে।
পাঁচ ওয়াক্ত নামাজ পড় একান্ত ধ্যানে নিবিড় স্থানে।
সিয়াম সাধনা কর আল্লাহর সান্নিধ্য পেতে হলে।
ধ্যান মন এক করে ডাক আল্লাহকে
পাবে নাজাত তুমি পরপাড়ে।
দু:খ কষ্ট থাকবে না আর তোমার অন্তরে
সুখে শান্তিতে থাকবে তুমি জান্নাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।