প্রথম প্রেম
- মধুকবি ২৬-০৪-২০২৪

কৈশরের ভালবাসা, প্রথম প্রেম
ভূলবো কেমন করে ?
প্রথম দেখায় মুগ্ধ নয়ন, হৃদয় মাঝে
ভাললাগার আবেগ ছড়িয়ে পড়ে ।
নয়ন পানে চেয়ে তোমার
আকাশ দেখতে পেলাম,
হরিণ আখির চঞ্চলতায়
মুগ্ধ হয়ে গেলাম ।
ভালবাসি এই কথাটি বলতে যখন
তোমার কাছে এলাম,
অবহলায় সরে গেলে, ধরলে অন্য হাত ;
কষ্ট পেলেও খোলা মনে, বিদায় তোমায় দিলাম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।