বেদনার পাহাড়
- মোঃ হোসাইন জাকের ২৭-০৪-২০২৪

তারা হয়ে জ্বলবো মনাকাশে/
ছড়াবো ভালবাসা, মেঘ হয়ে ভেসে ভেসে/
রাঙা পা জড়িয়ে দেবো শিশির হয়ে/
রিনিক ঝিনিক শব্দে যাবো হারিয়ে/
মালা হয়ে থাকবো গলে জড়িয়ে//
ডানা মেলে উড়বে আমাদের স্বপ্নগুলো/
বেদনার পাহাড়ে ফুল ফোটবে নীল কষ্টগুলো/
অসময়ের বিলাপ গুলো ঝরবে কথামালায়/
শ্রাবণ চোখ মুছবে স্মৃতির রুমালের কোণায়/
মনের জানালায় উঁকি দেবে বাসনার পাখিরা/
আড়ালে রাখা আশাগুলো করে যায় ইশারা/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।