তোমার কথা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত ২৬-০৪-২০২৪

জল পড়ে, পাতা নড়ে
ছন্দ সুরে তোমার কথা শুধুই মনে পড়ে।
সারাদিন ভালবাসবো তোমায়
নিশিতে কাছে রাখবো তোমায়।
একমুঠো মেঘের কোণে
দিনরাত প্রতিক্ষণে
এঁকে যাই মনের সুতোয় তোমারই ছবি।
আলো ছায়ার মায়ার ভাষায়,
জীবনের রোদ-কুয়াশায়
তোমায় ভালবাসি নিরবধি।
সারাদিন ভালবাসবো তোমায়
নিশিতে কাছে রাখবো তোমায়,
ভালবাসার রঙিন স্বপ্নে রেখেছি তোমায় যতনে
যাতনায় রেখে দাও তুমি আমায়
সারাদিন ভালবাসবো তোমায়,
নিশিতে কাছে রাখবো তোমায়।
জল পড়ে, পাতা নড়ে
ছন্দ সুরে তোমার কথা শুধুই মনে পড়ে।
সারাদিন ভালবাসবো তোমায়
নিশিতে কাছে রাখবো তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।