জীবনের আশা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবন ২৭-০৪-২০২৪

চোখে চোখে এত কথা বলতে তুমি পারো,
মনের ভেতর তোমার জন্য স্বপ্ন করেছি জড়ো।
তোমারই চাওয়াতে নিজেকে বদলে ফেলেছি,
তোমারই ছোঁয়াতে নিজেকে হারিয়ে ফেলেছি।
ও. তুমি তুমি শুধু তুমি আমাকে ভালবেসেছ
আমার জীবন স্বপ্ন দিয়ে ভরিয়ে তুমি দিয়েছ।
চোখে চোখে এত কথা বলতে তুমি পারো,
মনের ভেতর তোমার জন্য স্বপ্ন করেছি জড়ো
কবে জানি আমরা দুজন এভাবে পাশে এসেছি,
কবে জানি দু’জনাকে দুজনে ভালবেসেছি।
আজ তুমি আমার এই জীবনের আশা,
তোমার জন্যে এই বুকে আছে ভালবাসা।
তোমারই চাওয়াতে নিজেকে বদলে ফেলেছি,
তোমারই ছোঁয়াতে নিজেকে হারিয়ে ফেলেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।