বেলাভূমি
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

চলে এসো একাকী/
মেলে ঐ দুটি আঁখি/
দক্ষিণা হাওয়ায় বসে বসে/
আনমনে ভাবনার অবশেষে/
অনামিকার অনুরাগে/
ভেঙ্গে যাবে জড়তা জল তরঙ্গে/
লজ্জাবতী লতার পরশে/
হৃদয়খানি পূর্ণ হবে নিমিষে /
সীমাহীন বিশাল বেলাভূমি/
ভালবাসার ঢেউ যাবে চুমি চুমি/
সংসার বিবাগী ছেড়ে ঘর/
এখন শান্তির আশ্রয় এ চর/
আছে কি কেউ, নিতে খবর?
হেঁটে হেঁটে ভাববে কতই কিছু/
হাজার প্রশ্ন ছুটবে তব পিছু/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।