অশ্রুভরা চোখ
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

জল গড়িয়ে পড়ে বুকে/
ক্রন্দসী কাঁদে কি আর সুখে?
যাতনা হাজার ভীড় করে অন্তরলোকে!
ভাষা হারিয়ে খুঁজি অশ্রুভরা চোখে/
কি বেদনা চেপে বসেছে তারই নরম বুকে?
লেগে থাকা হাসি, মুক্তোর মতো রাশি রাশি/
মলিন মুখে চাহনিতে,দুখের পাথারে ভাসি/
মনের মিতালি আর সুরে সুরে বাঁধা গান/
বিনে সুতায় গাঁথা ছিলো এ দুটি জান।
প্রতি ভোরে ফোটতো ফুল মনের বাগানে/
ফোটা ফুল ঝরে পড়ে আজ অকারণে/
ঘুঘু ডাকা ভোর কিবা জোনাক জ্বলা রাত/
সবই ছিলো ভুল? ভুল করে ছোঁয়া হাত/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।