অসজ্ঞায়িত
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ২৭-০৪-২০২৪

কি জানি! কোন অসজ্ঞায়িত মানের উপর নির্ভর করে বসে আছি তোমার অপেক্ষায় এলোকেশী মেঘ আজো এসেছিলো দুপুরের কাছে, মানুষগুলো মেঘ কে ভুলে বৃষ্টিকেই ভালোবাসে  সারাটা দিন ভালো থাকার অভিনয় করতে করতে, রাতে নিজেকে খুব ক্লান্ত মনে হয়।  হুটহাট বদলে যাওয়াটাই সবার চোখে পড়ে বদলে যাওয়ার কারনটা কেউ জানতে চাইনা। অজানা থাকে সেই কারন টা  যন্ত্রে বাঁধা মন, ছিলো ক্লান্ত অসহায় অর্থে কেনা সুখ, ম্রিয়মান দুঃখের ছায়ায়। আর নয় সময় উদ্দেশ্যহীন মিছিলে তুমি সেই পূর্ণতা আমার অনুভবে    ভেজা কাঠি দিয়ে আগুন জ্বালানোর ব্যর্থ চেষ্টার নামই  আত্ববিশ্বাস  ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৭-০৭-২০১৮ ১২:৩৭ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন