আর মাত্র কিছুদিন প্রিয়তম
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ০২-০৫-২০২৪

তুমি প্রেম নামক মহাসমুদ্রে ডুবছো আর কাটছো সাঁতার, আমার জলরঙের ক্লান্ত শহরে প্রেম ধোকা খায় বার বার  কুয়াশাতে হারানোর              অপেক্ষায় আছি, সে দিন সবুজ ঘাষ বলে দিবে       আমি কেঁদেছি! তারা শুধু তাদের একাকীত্বের সময়ই, অপর পাশের মানুষটিকে পাগলের মত খুঁজে বেড়ায় ।  আজ আমার তোকে      খুব মনে পড়ে, আয়না ছাড়া কোন বন্ধু নাই এঘরে  সহানুভূতি দেখাতে এসেছে       লাগবো না ওমন সহানুভূতি  স্মৃতিগুলো যে বড় বেহায়া  স্বভাবের হয়,  তাইতো তারা সহজে পিছু    ছাড়তে রাজি নয়  দিনশেষে কল্পনার কাছে পরাজিত হওয়াটা            নেহাত মন্দ না ভাঙা মন নিয়ে হাসতে পারা টা           খুব সহজ ব্যাপার নয়,   সবাই সেটা পারে নাহ  কখনও কখনও রাগ, দুঃখ,অভিমান গুলো চেপে রাখতে রাখতে একটা জীবিত মানুষ ও জীবন্ত লাশ হয়ে যায়  একা এসেছি, একা যেতে হবে মাঝের মায়া গুলো ছাড়তে এইতো আর কিছুদিন ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০১-২০১৮ ১৬:০৯ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন