হাসিটা ছদ্মবেশী
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ২৬-০৪-২০২৪

– আবেগপ্রবণ মানুষদের জন্য এই দুনিয়াটা তেমন          সুইটেবল জায়গা না – তাই হাসিটা ছদ্মবেশী.... যেখানে সবুজ শিশুরা ভাল নেই,       যেখানে সৌখিন  মায়েরা অসহায়..        সেখানে আমি একজন         সুখবাদী মানুষ,কারন হাসিটা ছদ্মবেশী..... আঙুলের ফাঁক দিয়ে গলে পড়া সস্তা অনুভুতিও একদিন         মানুষকে নষ্টালজিক করে তুলে। তাই হাসিটা ছদ্মবেশী..... – ভুল করতে করতে শিখলে সেটার           স্হায়িত্বটা দীর্ঘ হয় । “পাখিরা পাপ নিয়ে উড়াল    দেয় প্রতি সন্ধ্যায়” “কচুরিপানার নীচে মুখ গুজে             বসে থাকে মাছেদের স্বপ্ন” মহা শিক্ষিতের মুখে শিক্ষিত গালি শুনলে আমি ব্যাপক            বিনোদিত হই... – আমি ভাল আছি বললে ভুল হবে, আবার ভাল নাই বললে, সেটাও ভুল হবে । সবাই তো আর বুঝে না যে হাসিটা ছদ্মবেশী.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০১-২০১৮ ১৬:০৮ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন