হঠাৎ মনে পড়ে পর্ব____০১
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ২৬-০৪-২০২৪

ওহে সুরঞ্জনা শুনছো! কেনো জানি না ভালো লাগছে না আজ, এই বিষন্নতা কাটিয়ে উঠার কি কোনো উপায় নেই সুরঞ্জনা, কেনো জানি না আজ খুব মনে পড়ছে, শৈশব কাটানো সেই গ্রামটার কথা, মায়ের শরীরের গন্ধটা আজ একটু, বেশিই মনে পড়ছে আমার... কাঁচা পেয়াঁজ খাওয়ার অভ্যাসটা আজও ছাড়তে পারি নি সুরঞ্জনা, মায়ের সেই আদরমাখা শাসনটা আজ খুব পাওয়ার ইচ্ছে জাগছে মনে, কেনো জানি না এই ইট পাথরের শহরটা আজ গুড়িয়ে দিতে ইচ্ছে করছে আমার, জানি তো পারবো না কোনদিন সুরঞ্জনা তবুও ভাবি বারবার, আশা ছাড়িনি তবুও কখনো ওই গ্রামটাই আবার ফিরে যাওয়ার.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০১-২০১৮ ১৬:০৬ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন