শীতের মজা
- আসাদউজ্জামান খান ২৭-০৪-২০২৪

শীতের মজা
আসাদউজ্জামান খান
===============
সকালবেলা ঘুমের মজা
কম্বল প্যাঁচিয়ে
শীতে কোনো বশ মানেনা
যায় সব শাশিয়ে।

সবার নাকে ভেসে আসে
খেজুর রসের ঘ্রাণ
হরেক রকম মজার পিঠা
বানিয়ে মা'র ত্রাণ।

শীতের দিনে কিপটে সবাই
পানি খরচ করায়!
গোসল করার সময় বুুঝি
মানুষ গুলো লরায়!

শীতের পোষাক গায়ে দিয়ে
আগুন পোহান বসে
মজা আছে রোদ পোহাতে
আড্ডা গল্পের পাশে।

লেখা...০৫-১১-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।