প্রতিভা
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

প্রতিভা
আসাদউজ্জামান খান
===============
সবারই আছে প্রতিভা
যদি তা প্রকাশপায়
কারোকথা বিশ্ব জানে
কারোতা গুপ্তরয়।

নিজেকে যদি না প্রকাশকরে
পায়না কেহ তার খোঁজ
যে বিষয়ে যার আছে মনোযোগ
চর্চানেই কেনো রোজ?

উৎসাহ দেয়া অনেক প্রয়োজন
ভালোকাজে সবার প্রতি
যেকোনো মানুষ উৎসাহপেলে
প্রতিভার খুব বাড়ে গতি।

প্রতিভা বিকাশের স্থান দিলে
গুণীজ্ঞানীদের দেখা মিলে।

লেখা...২৪-১১-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।