পিরিতি
- আকছার মুহাম্মদ - পুষ্টিবর্ধক ভালোবাসা ২৭-০৪-২০২৪

পিরিতি
তোমারে নিমন্ত্রণ এই নিশিত জাগরণে
তুমি এসো স্ব-দলবলে দখিণা বাতায়নে
শীতের কোয়াশায় জোছনা হয়ে
সংগম করো সংগোপনে।
একান্ত নিরবে নিবিড় রাতে
দুজনা মিলে সাজাবো বাসর
অতিযত্ন সহকারে।

কথিত কথক বলিব গোপনে
অদৃশ্য রাজকুমার সাজিবো স্বপনে
নিখিল জাহান পড়িবে পিছনে
দস্যু নামক ইচ্ছের বাতায়নে।

আপন আলোয় ধ্যানময় রুপে
ভাস্কর্যের আড়ালে অপ্সরী সেজে
আপাদমস্তক উৎসবের গানে
অবিচল দৃষ্টি তার লক্ষপানে।

ইভের জন্মে সাজে আমেরিকা
আর আমি সাজাই তোমাকে....।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।