কোনো অভিযোগ নেই
- আসাদউজ্জামান খান ২৭-০৪-২০২৪

কোনো অভিযোগ নেই
আসাদউজ্জামান খান
==================
দোষদেবনা কখনো তোমাকে শুধু বলবো কেনো এমন করলে!
জীবনকি কোনো রম্যরচনা?পড়বে...মজা পেয়ে মনে ধরলে!

কোনো সিদ্ধান্ত নিলে প্রথমে বুুঝেশুনে তা গ্রহন করতে হয়।
ক্ষণিক ভালোলাগা স্বার্থের জন্য সহজে তা গ্রহনকরা ঠিক নয়।

হতেপাড়ে তোমার কাছে খেলা কিন্তু অন্যকারো কাছে বিশ্বাস।
অল্প ভুলের ফলে হতেপাড়ো কারো সরাজীবন কষ্টের নিশ্বাস।

জানিনা কি ছিলো তোমার মনে আমি অনেক ভালোবেসেছিলাম
বুঝেও তুমি নাবুঝে রইলে সবকিছুই আমি মেনেনিলাম।

নিজে আসছিলে আমার জীবনে আমি শিখেছিলাম ভালোবাসা
তুমি নিজথেকে আবার পরকরে ভেঙেদিলে পোষা অনেকআশা।


লেখা...০১-১২-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।