জন্মদিন উদযাপন
- আসাদউজ্জামান খান ০২-০৫-২০২৪

জন্মদিন উদযাপন
আসাদউজ্জামান খান
==============
বর্তমানে জন্মদিনে
সবাই করে ব্যাবসা
টাকাপয়সার আছে ব্যাপার
তাই তো সবার লিপ্সা।

দাওয়াত দিলে আসে সবাই
টাকাপয়সা নিয়া
মানবাচায় উপহার স্বরূপ
টাকাপয়সা দিয়া।

আগের দিনে আসতো সবাই
গরম শিন্নি খেতো
ব্যক্তিটাকে আদরদিয়ে
দোয়া করে যেতো।

লেখা...০৭-১২-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।