আহাজারি
- মোঃ হোসাইন জাকের ২৭-০৪-২০২৪

অঝোরে ঝরছে চোখের পানি/
মেজবানে জীবন নিলো টানি/
বাবারে তার, কে দেবে আনি!
হারিয়ে গেলো হাওয়ায় যমদূত/
সঙ্গে নিলো দশ মায়ের দশপুত/
প্রাণে সহে না স্বজনের আহাজারি/
কিভাবে কাটাবে দিন তারা, প্রিয়জন ছাড়ি?
ঘুমিয়ে আছে পিতা, সাদা ঐ চাদরে/
মুছানোর কেউ নেই, চোখের জল ঝরে?

#বিঃদ্রঃ চট্টগ্রামে পদদলিত হয়ে নিহতদের স্মরণে রচিত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।