প্রশ্নাবলী
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২৬-০৪-২০২৪

তোমার অপেক্ষা তিরিশ বছর পার হল
এইভাবে দিনের পর দিন ক্রমাগত,
কেউ ভালোবাসে, কেউ ভালোবেসে ছিলো
সবাই খুব স্বাভাবিক ভাবে কথা বলে
আসলে হৃদয়ের কষ্ট কুড়ে খায় সবার বুক।

ডানে বামে সামনে পিছনে যে দিকে তাকাই
আমাকে টেনে নেয় গোপন কষ্ট,
কিন্তু; কেন শাহাজানান গড়েছিলে তাজমহল?
সোনার জীবন ছারখার,
তবু ও ভালোবাসার পরাজয়।

যারা কখনও ভালোবাসে নি
তারা কি বুঝবে এ কষ্ট?
মাঝে মাঝে হৃদয়ে জাগে বিপ্লব
ভালোবাসা আর কতদূর।

ভালোবাসা এইভাবে, ক্রমাগত
চলমান ভুবনজুড়ে চলবে,স্বপ্নময় হৃদয়টুক,
আর কতকাল কাঁদবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।