জন্ম থেকে
- মকিজুর রহমান - ঝরা ফুলের কাব্য ২৭-০৪-২০২৪

জন্ম থেকে দুঃখের সাথে আমার বসবাস
দুঃখের আগুনে পুড়ে পুড়ে বীভৎস হৃদয়
তাই তুমি বুঝতে পারেনি আমার দুঃখ।

জন্ম থেকে অপেক্ষায় আছি সুখের জন্য
কষ্ট পেতে পেতে আমি কান্না ভুলে গেছি
তাই আমার যন্ত্রণা তুমি জানতে পারেনি।

জন্ম থেকে ভালোবাসি বলতে বলতে
আমি বাকরুদ্ধ হয়ে গেছি,তাই আবার
ভালোবাসি কথা টা বলতে পারিনি।

জন্ম থেকে ঘর বাঁধার স্বপ্ন দেখে দেখে
স্বপ্ন ভাঙার কষ্টে, স্বপ্ন দেখতে ভুলে গেছি,
কখনো তুমি আমাকে ভালোবাসোনি।

জন্ম থেকে দেখেছি সবাই স্বার্থপর
বিশ্বাস ভাঙতে ভাঙতে,তোমাকে
একবার বিশ্বাস করতে পারিনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।