ভাবনা
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

ক'দিন ধরে ভাবছি, থাকবো কি আর সুখে?
যাচ্ছে বয়ে দুঃখের নদী এ বুকে !
আকাশ বাতাস যেনো চারিদিকে,
কাঁদছে প্রকৃতি ও একাকী আবেগে।
প্রেমিকমন ও কাঁদে জল বয়ে যায় বুকে,
অব্যক্ত কথাগুলো লিখে যায় ঐ বুকে।
গঙ্গাবাড়ির নমিতা দেবীও হাসে তা দেখে,
ঐ বুকে ভালবাসার নদী বহে এঁকেবেঁকে।
আকাশ ছোঁয়া আশায় আসমা বিবির বাপ,
নতুন বছরে স্বপ্নে মিলাবে জীবনের খাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।