অদৃশ্য প্রেম
- আলী আহম্মেদ ২৬-০৪-২০২৪

এখানে স্বপ্ন দেখার নেই শেষ, জানালার ওপাশে কুয়াশামাখা চমৎকার পৃথিবী।
না দেখা প্রেমেও পৃথিবী জেগে থাকে অনন্তকাল, ধূসর কুয়াশায় পথ চলা অবিরাম।

অতঃপর একদিন জেনেছিলাম
তুমি আমার,
আমাদের একটা সোনালী সকাল।
ভালোবাসি বলে বলে,
না দেখেও হেঁটে চলে এসেছি বহুদূর।

এখান থেকেই অনেক স্বপ্ন দেখার শুরু
পৃথিবী রঙিন হয়ে বেঁচে উঠে,
এতদিন,
আর্তনাদে ভরপুর ছিলো যে হৃদয়
সেই হৃদয়ও আজ ভালোবাসায় উল্লাসিত।

অনন্তকাল পাশে থেকে যাওয়ার বাসনায়
তোমাকে ভালোবেসেছি,
তোমার আহ্বানে সাড়া দিয়েছি
ভালোবেসে,
নির্ঘুম রাত্রি কে করেছি আপন।

তুমি আমার হৃদয়ে জাগরিত হওয়া অদৃশ্য প্রেম
অদৃশ্য কেউ,
অথচ আমাদের মাঝে কোন
বৈসাদৃশ্য নেই।
জানি একদিন সাক্ষাত হবেই
হবে আলিঙ্গন।

অদৃশ্য প্রেম
আলী আহম্মেদ
০৬ জানুয়ারি ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।