ভালোবেসে মিশে রবো এইটুকু বিশ্বাস
- জাবেদ এ ইমন ২৬-০৪-২০২৪

বিমুগ্ধ চোখে চেয়ে দেখি ফুলে ফুলে এঁকেছে হৃদয়
ফুল ফোটে, আলো ফোটে, কেটে যায় ভুলের ভয়
নয় কোন ভুল, নয় কোন মিথ্যে ভালোবাসি সত্যি
ও প্রিয় তুমি ছাড়া নেই এ জীবনের দাম এক রত্যি।

তুমিই জীবন, তুমিই মরণ, তোমাতেই রবো আজীবন
তুমি ছাড়া হয়ে যাবে মিথ্যে সব জাগতিক জীবন ধারন
আছো তুমি, তুমি থাকো, তোমাতেই মিশে আমি থাকব
যতদিন বেঁচে আছি প্রিয়, ও প্রিয়, তোমার হয়েই বাঁচব।

তুমিই আমার বাঁচার আশা তুমিই আমার জীবনের নিঃশ্বাস
চাই না কিছু আর, ভালোবেসে মিশে রবো এইটুকু বিশ্বাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০১-০২-২০১৮ ১৭:৪৭ মিঃ

সুন্দর

JabedAEmon
০১-০২-২০১৮ ১৬:৩২ মিঃ

ভালো লেগেছে