ভিখারি
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ২৬-০৪-২০২৪

মোর প্রানের মর্মরে
তোমার প্রেমের বর্ষণ
সারাক্ষন ঝরে অঝরে,
তোমায় ভাল লাগার
নির্ঝাসে আমার প্রাণের
সবটুকুই উঠে ভরে ।

প্রেমেতে বেঁহুশ আমি
আঁখিতে শুধু তোমার ছায়া
যেচে রয় নিত্য,
আজিকে রিক্ত নিঃস্ব
আমি দুয়ারে দাঁড়িয়ে তোমার
প্রেমের ভৃত্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৭-০২-২০১৮ ০৯:৩৭ মিঃ

চেষ্টায় আছি ভালো হলে জানাবেন