লেখালেখি
- ফাহিম মাহমুদ আদি ০৩-০৫-২০২৪

সৃষ্টি যখন কলমে,
কথা যখন মাথায়,
প্রকাশ হবে লেখালেখির পাতায়,
যা আছে মনের মনিকোঠায়।

সুন্দর, অবিনশ্বর,
হোক কুৎসিত, নিন্দার,
ভয়ংকর, ভালবাসার,
তুলে ধরবো যত অভিব্যাক্তি,
হ্রদয়ের টান,
কাছে আসা, মান-অভিমান।

লিখবো আমি মনের কথা
লেখালেখির মাঝে,
তুলে ধরবো যত ব্যাথা
আছে হ্রদয়ে ভাঁজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।