বর্ষণ
- রাসেল রুশো - গোপন প্রেম ২৭-০৪-২০২৪

বিশ্বাস করো প্রিয়তমা,
আমি তোমার দু'চোখে ভালোবাসার বর্ষণ দেখেছি।
নির্ঘুম রাত্রির নিশাচরী প্রাণের আবেগ শুনেছি।
আমি তোমার মুখে ভালোবাসার ছাপ দেখেছি।
তোমার মায়াময় দেহে আদিম প্রেম রূপ দেখেছি।
বিশ্বাস করো প্রিয়তমা।

আমি প্রমিজ করে বলছি,
তোমার ওষ্ঠ জুড়ে ভালোবাসার তৃষ্ণা ভীষণ,
দু'চোখ ভরে ভালোবাসার দারুণ বর্ষণ।
তোমার দেহে চিরায়ত প্রেম আবেদন।
নিত্য তুমি আমার চোখের মনোহরণ।
আমি প্রমিজ করে বলছি।

তোমায় বলছি শোনো,
দৃষ্টি জুড়ে নাইবা র'লে ; মন জুড়ে বিরাজ।
দামি পণ্য দিই না ঠিকই; আস্থা রেখেছো।
ফেসবুকেতে নাইবা তোমায় স্মরণ করি রোজ,
হোয়াটসঅ্যাপে টেক্সট করি সাঙ্গ হলে ভোজ।

প্রিয়তমা,
তুমি ছাড়া ঠিক থাকে না ভাবনা চলার গলি,
নিঃসঙ্গতা মন মগজে ঝেঁকে ধরে কেবলি।
নিঃসঙ্গতার খাঁচাখানি বিষণ্ণতায় ভরা,
তুমি সঙ্গী হলে লাগবে না আর ভালোবাসার খরা।
তুমি ছাড়া অপ্রবেশ্য নীরবতার ঘুর্ণি ধেয়ে আসছে,
মন মগজের সৎ চিন্তাগুলো জীর্ণ হয়ে ভাসে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rashel_rosu
২০-০৪-২০১৯ ০৮:৫৩ মিঃ

*