সুরে বাঁধা মন
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

দু'জনার মনে বাজে আজি একই সুর/
একাকীত্ব হয় একেবারে দূর/
হৃদাকাশে ঝলকিয়ে আসে ভোর/
পাখিরা গায় গান কী সুমধুর/
রাতের আকাশে চাঁদের সঙ্গী তারা/
জোনাকিরা আলো খেলে আত্মহারা/
আধো আলোতে দিতে গিয়ে সাড়া/
কবি মন আজি তাই ঘর ছাড়া//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।