মধুমক্ষিকা
- জাহিদ হাসান নাদিম ২৬-০৪-২০২৪

মধুমক্ষিকা তুই, মধু না বিলিয়ে
বিলাস কেন হুল?
ভালবেসে আমি ভাগাড়ে পড়েছি
একটু যতনে তুল।
আর কত মান? কত অভিমান?
ফিরবি কতটা পর?
বিষে না ডুবিয়ে মধু দিস মোরে,
মধুতে ভরিস ঘর।

তোর মধুতে জীবন রাঙাতে
করে যায় অপেক্ষা,
আমার আবেগ, আমার প্রণয়
করিস কেন উপেক্ষা?

ওরে মধুলেহী, কতটা আঘাত
দিতে চাস আমারে?
ভালবেসে কেন দূরে চলে যাস?
আমারে ডুবাস আঁধারে?
নিজেরে নিজেই কষ্ট দিয়ে
করছিস কেন অভিনয়?
ফিরে আয় ওরে মধুমক্ষিকা,
ফিরুক ফের প্রণয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।