রক্তজবা এবং আমরা
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৬-০৪-২০২৪

রক্তজবার গন্ধে ঘুম আসে না।

তুমি এসে একটি রক্তজবা আমাকে দাও।

আমরা দুজন রক্তজবাকে নিয়ে( আমাদের বইয়ের)
একটি প্রচ্ছদ আঁকব।

রক্তজবা তাজমহলের পাশে বিমূর্ত মূর্তি হয়ে থাকবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।