নূর-২
- জাহিদ হাসান নাদিম ২৬-০৪-২০২৪

তোকে দেওয়া কোন কথাই আমি কখনও রাখতে পারিনি নূর;
বহুবার বলেছি এটাই শেষ মেসেজ, শেষ রিকোয়েস্ট,
তবু আবারও মেসেজ দিয়েছি নির্লজ্জের মত।
এ যেন রবীন্দ্রনাথের ছোট গল্পের মতো,
'শেষ হইয়াও হইলোনা শেষ।'
এ যেন আমার দগ্ধ দেহের অপ্রয়োজনী জীবনের মতো,
'শেষ হইয়াও হইলোনা শেষ।'
তোকে দেওয়া কোন কথাই আমি কখনও রাখতে পারিনি নূর;

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।