বৃষ্টি (গান)
- শান্ত চৌধুরী ২৬-০৪-২০২৪

বৃষ্টি (গান)
____ শান্ত চৌধুরী

আমি বৃষ্টির কবিতা শুনেছি
শ্রাবণের ঝরঝর বর্ষণে।
আমি বৃষ্টির কবিতা শুনেছি
রিনিঝিনি নূপুর পায়ে ঝংকারে।
আমি বৃষ্টির কবিতা শুনেছি
রাখালীয়ার মেঠো বাঁশীর সুরে।

আমি বৃষ্টির জলে ভিজেছি
কেয়া-কদম জুঁই,ফুলের ঘ্রাণে,
মৌটুসি পাখির মিছিলে।
আমি বৃষ্টির কবিতা শুনেছি।
আমি বৃষ্টির কবিতা শুনেছি।


আমি সিক্ততার পরশে মিতালি করেছি
হাস্নাহেনার সু ঘ্রাণে,লাল জবার তুলিতে।
আমি বৃষ্টিতে ভিজেছি ঝিরিঝিরি বর্ষণে।
আমি বৃষ্টির কবিতা শুনেছি
আমি বৃষ্টিতে ভিজেছি ঝিরিঝিরি বর্ষণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।