কেন মাল খাই
- ইবনে মিজান - কে ভগবান? ২৬-০৪-২০২৪


আমি এক মাতাল মানুষ
থাকি মাতাল রাত্রিদিন
কার হাতে আছে সময়?
খবর নেবে প্রতিদিন।।

একটু সুখে মাতাল হবো
তারও কোন উপায় নাই!
মাতাল হলে খবর আছে
তাই চুপিসারে শরাব খাই!!

দুর্নীতিটাও নিষেধ আছে
চলছে তবু জানেন ভাই?
যত দোষ নন্দ ঘোষের
আমি কেন মাল খাই?

আমি খেলে আমার ক্ষতি
কারোও কোন ক্ষতি নাই
লুটেপুটে খাচ্ছে মন্ত্রী
কারো মুখে বুলি নাই!

রামে করলে লীলাখেলা
আমরা করলে বিলা হই!
যত দোষ নন্দ ঘোষের
কেন আমরা মাল খাই?

রচনাকাল : ২১:৪৬/০২ মার্চ-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।