শিক্ষকের কেন বিভেদ?
- শাহাবুদ্দীন আহম্মেদ - মনুষ্যত্ব ২৬-০৪-২০২৪

শিক্ষকের কেন বিভেদ?


শিক্ষক শিক্ষক দ্বন্দ্ব
হবে কবে বন্ধ,
হলে কথা কাটাকাটি
খােঁজে দোষ ক্রুটি।

সম্মান যাবে রসাতলে
এই ভাবে চললে,
ঝগড়াঝাঁটি করাে বন্ধ
ভুলে যাও দ্বন্দ্ব।


ভুলে সবে বিভেদগুলি
করো সবাই মিতাল,
হাতে হাত সবাই ধরো
মিলেমিশে সব কর।

রাগ বিভেদ সবই ভুলে
এসো এক পতাকাতলে।
শিক্ষক শিক্ষক ভাইভাই
সকল বিভেদ ভুলে যাই,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।