তবুও তোমায় ভালবাসি
- ইফতিখার তালুকদার - অমর কবিতা ২৬-০৪-২০২৪

তবুও তোমায় ভালবাসি,
নিজেকে হারিয়ে, স্মৃতির ঘরে ফিরে
স্মৃতির শহরে, আরালে, আব্দালে।
নির্জন স্তব্ধ বিকালে, সব কিছুর অন্তরালে ।

ভালবাসা মানে, তোমাকেই চাওয়া
হাজারটা মেয়ের ভীড়ে তোমাকে খুঁজে পাওয়া ।
পৃথিবীর সব কিছু ছেড়ে তোমার কাছে ফেরা।
আমৃত্যু তোমাকে আকরে বাঁচতে চাওয়া ।

যদি হারিয়ে যাও দূর বহুদূরে
তবুও তোমায় ভালবাসা ,
আজীবন যেমন তোমার ছিলাম তোমারই থেকে যাওয়া
তোমার জন্যে , স্মৃতির পাতায় কথা গুলো জমিয়ে রাখা ।

ভালবাসা মানে তুমার কাছে আসা,
ঠিক ততটা কাছে, যতটা সম্ভব,
যতটা কাছে আসলে তুমি আমার হবে,
যতটা কাছে আসলে তুমি কখনো না হারাবে।


#Blue_Angel

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Showrov7861
০৩-০৭-২০১৮ ১৬:২৯ মিঃ

ধন্যবাদ আপনাদের মূল্যবান মন্তব্যের জন্য

Showrov7861
২৪-০৩-২০১৮ ০৭:৪৯ মিঃ

ধন্যবাদ

Anaskhan
১০-০৩-২০১৮ ১৩:৫১ মিঃ

Awesome

GalibMehdi
০৯-০৩-২০১৮ ২২:২২ মিঃ

শুভেচ্ছা রইল