এক অন্য কবিতা
- মহঃ সানারুল মোমিন - -- ২৭-০৪-২০২৪

সমুদ্রের বালি তীরে,
আসে ঢেউ বারে বারে।
শ্বেত তুলার ফেনা রাশি,
স্বপ্ন বুনে স্বপ্ন ঘিরে।

জীবনের চোরাবালি চরে,
শত রঙের খেলার প্রান্তরে।
কত স্বপ্ন শত আশা,
লুকিয়ে যায় মনের ঘরে।

ঘন নীল আকাশের জল,
তাদের প্রেমের কোলাহল।
সোনালী বিকেলে স্নান,
আজ খুব প্রাণ ঝলমল।

শ্বেত আকাশের নীল গায়,
সাদা সাদা মেঘ ছুঁয়ে যায়,
চলে অজানা অচিন দেশে,
মধুর সুরে কারা গান গায় ।

রামধনুর রঙের দেশে,
গেছে কারা ছদ্মবেশে।
রাঙাবে এই স্বপ্নের বসন্ত-
সাজাবে ধরার দিগন্ত।
................................................।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।