ভাবাচ্ছে -৫
- হানিফ আহমেদ লস্কর ২৬-০৪-২০২৪

প্রতিবাদ করলে জেল হবে
চুপ থাকলে ঘরে বসবে।
সমর্থন করলে দাদা ভালো মানুষ আছে,
ঘুমন্ত মানুষকে জাগালে,টার্গেটে আসবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।