ভাবাচ্ছে -৭
- হানিফ আহমেদ লস্কর ২৭-০৪-২০২৪

ভেদাভেদ ছেড়ে দাও,হাতে হাত ধরে নাও
একজোট যদি না হও,সময় চলে যাবে অন্যের হাতে
অশক্তির মায়ায় সব হারবে,বিবেক জাগ্রত করো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।