ভাবাচ্ছে
- হানিফ আহমেদ লস্কর ২৬-০৪-২০২৪

হৃদয়ের সব কথা খোলে দাও,
কেউ হাসবে...
কেউ ভাববে..
কেউ কাঁদবে না।

ভিক্ষুক দেখে হাসে,
নগ্ন দেখে কাঁদে,
সুন্দর দেখে ভাবে,
কাঁদবে না কখনো সে অন্যের জন্যে।
ভাবাচ্ছে জীবন আমার শ্বাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।