শাস্ত্রের কথা
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

মায়া! এ দুনিয়ায় সবই মায়া/
বেইমানী করে, যেখানে নিজ ছায়া/
চোখ মুদিলে কেউ নাই পাশে/
সব মিছামিছে যায় যে ভালোবেসে/
আড়ালে আবডালে যায় কেউ থেমে/
প্রেমের টান বেশি হলে নিয়ে যায় যমে/
বুক জড়িয়ে কতো আদর কোলাকুলি /
কতো আশা, কতো আশ্বাস, কতো পদাবলী //

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।