তোমার ছেলে আমি
- জয় আহাম্মেদ ২৬-০৪-২০২৪

ফাগুন এসেছে আগুন জ্বলে বসন্তের ফুলের ঘ্রাণে, কোকিলের ডাক থমকে গেছে দুঃখীনি মায়ের প্রাণে। ফাগুন এসেছে মায়ের ডাকে কোথাই রে বাছা তুই? এই তো মা,বলে ওঠে! লক্ষ্য পলাশ-জুই। ভোরের দোয়েল শিষ দিয়েছে কাঁঠাল ফুলের গন্ধে, নদীর জলে নাচছে ইলিশ কোন সে করুণ ছন্দে। কৃষ্ণচূড়া বলছে মাগো.... কেমন আছো তুমি? কে তুই,আমারে ডাকলি এমন সূরে দেশের মাটিতে ঘুমিয়ে থাকা তোমার ছেলে আমি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rabbi
১২-০১-২০১৯ ১৭:৪২ মিঃ

ধন্যবাদ, শিশির খান

SHISHIR_KHAN
১২-০১-২০১৯ ১৪:২৭ মিঃ

বেশ ভালো