দেব্রুত দাদা
- সাইফুল বারী ২৬-০৪-২০২৪

দেব্রুত দাদা এনালগ মানুষ
লাগেনি ডিজিটালের ছোঁয়া,
মনের সুখে ছাড়েন তিনি
ডারবি সিগারেটের ধোয়া।

খওয়ার বেলায় স্লো অনেক
তার ছারপোকাতে ভয়,
কাজের বেলায় কাজী সে
রান্না করেই বিশ্বজয়।

ঘুমায় যখন নাক ডাকে
অন্যের ঘুম নষ্ট,
রাত জেগে থাকি আমি
মনে নিয়ে কষ্ট।

বিয়ে- সাধি করেন নাই
ভাবনা তার অন্য,
বেতন পেয়ে টাকা দেয়
বাড়ির সবাই ধন্য।

এবার আমি চিন্তা করেছি
হয়েছি দাদার রুমমেট,
বিয়ে দিয়েই যাবো দাদার
মিলাবো এক সেট।

২রা এপ্রিল, ১৪২৪ খ্রিঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।