অপ্রত্যাশিত জলাঞ্জলি
- ফাহিম মাহমুদ আদি - পরশ পাথরের হুংকার ০৩-০৫-২০২৪

অপ্রত্যাশিত জলাঞ্জলি

পিতা, তোমার কনিষ্ঠ পুত্রের চিত্ত মুমূর্ষু,
চোখ ভরা অস্রু, গড়িয়ে পড়ার অনুমতি প্রত্যাশিত,
তবুও ফোঁটায় ফোঁটায় নিঃসরণ, অনুমানকৃত|

পিতা, তুমি হারানো প্রাপ্ত সম্পদ,
মূল্যবান কষ্টিপাথর, আমার প্রাণীজ,
কি করে মেনে নিব তোমার প্রতি নষ্টালজিক,
কুকুরের সহিত সাদৃশ্য|

পিতা, বুকে টেনে নাও,
নয়তোবা স্বাধীনতা দাও
অপ্রত্যাশিত জলাঞ্জলি
ফাহিম মাহমুদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।