দ্বি প্রাহরিক অাসর
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ০৩-০৫-২০২৪

তব আঁখির পল্লবে কি কথা ছিলো লুকায়ে--!
বলিতে নারে কেনো গেলে আঁখির আড়ালে?
তোমার প্রতীক্ষায় ছাদের কার্নিশে দাঁড়ায়ে!
জমাট বাঁধানো সৎ ইচ্ছায় দুহাত বাড়ায়ে!
তবে আছো কোন কুঞ্জে লুকায়ে!
এসে ধাক্কা দাও নচেৎ নাও বুকে জড়ায়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।