দৃষ্টিহীন
- ফাহিম মাহমুদ আদি - ডায়েরী ০২-০৫-২০২৪

বিষের স্বাদ গ্রহনের তীব্র ইচ্ছায়,
বিশ টাকা খরচায়
এক বোতল বিষ কিনেছিলাম,
অতপর তার তীব্র দূর্গন্ধের নিকট পরাজিত হলাম|

পরাজয় বরণে পরাজিত সৈনিক হয়ে,
অতঃপর ছাদের কার্নিশে,
উচ্চস্বরে, কেউ আমাকে ধাক্কা দাও!
নয়তোবা নাও বুকে জড়িয়ে!
চারদিকে শব্দহীন!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।