নীতিকথার ছড়া- ২
- মঈন মুরসালিন ২৬-০৪-২০২৪

দুর্নীতি, সুদ, ঘুষ
আর যত মন্দ
এনে দেয় জীবনে
কলুষতা, দ্বন্দ্ব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।