আগামীর ভ্রুণ
- মঈন মুরসালিন ২৭-০৪-২০২৪

কৃষ্ণপক্ষ রাতে একমুঠো আলোকণা
উদ্ভাসিত হয় কোটি কোটি মৃত্যু
সশ্রদ্ধ নিবেদন কবির ডায়েরিতে-
বুকভরা দুঃস্বপ্নের কারুকাজ প্রজাপতি
কবির চুম্বনে জেগে উঠে শব্দের মুর্চ্ছনা
সৌরভে মোহিত হয় আগামীর ভ্রুণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।