ফুল দিদি
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৬-০৪-২০২৪

ফুল দিদিরা ফুল দিদিরা
ঘোমটা এবার খোলো,
আলসে হলে চলবে নাকি
সেই কখন সকাল হলো।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।