নেউল রাজা
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৬-০৪-২০২৪

নেউল রাজা নেউল রাজা
তোমার সাথে আড়ি,
সাপের সাথে শত্রুতাটায়
করছো বারা-বারি।

আমরা যারা বন্ধু সবে
একসাথে যে রব,
সুখে দুঃখে সবার সাথে
মনের কথা কব।

তুমি তো ভাই রাগের বসে
দিচ্ছ মিলে গরল ঢেলে,
তাই তো মোরা আজ থেকে
যে চাইছি তোমার আড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।