লম্বু গাঁধা
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৭-০৪-২০২৪

শির শির শির শির,হইছে বৃষ্টি-
কচু পাতায়,বানিয়ে ছাতি।।
দাদু যে চলে,ধীরে পায়ে হেঁটে,
জুতো জোড়া,হাতে নিয়ে।।

কাঁধেতে তার,চরে যে আছি-
নইলে পায়ে মাখবে কাঁদা।।
আমি কি বোকা মেয়ে নাকি?
আমার যে আছে-লম্বু গাঁধা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।