ফিরে এসো
- শান্ত চৌধুরী ২৬-০৪-২০২৪

ফিরে এসো ___ শান্ত চৌধুরী এসো ফিরে চেনা সেই পথের দাঁড়ে পাখির কিচিরমিচির ধ্বনিতে আবিরের রঙে মাখা শেষ বিকেল। মহূয়ার নিঝুম ছাঁয়া ঘেরা সুপ্ত উদ্দীপ্তের মোহ মায়ায়। প্রমত্ত অবগাহনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।