বয়ঃসন্ধি প্রেম
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ২৭-০৪-২০২৪

যদি তোমাকে কাজল পড়তে বলি,
যদি বলি চুলে মুখে রঙ মাখো,
গায়ে সুগন্ধি ছিটাও,
যদি বলি সবচেয়ে ভালো শাড়িটা পড়ো,
শুধু আমি দেখবো বলে
মালাটা চুড়িটা পরে সাজতে বলি
যদি তলপেটের মেদ,
যদি বুকের ভাঁজ
কায়দা করে আমাকে একটুস দেখাতে বলি,
তবে বুঝে নিবে তোমার কাছে অন্য কিছু চাই,
শুধু প্রেম নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।